বারবার আমন্ত্রণ জানালেও এমএস ধোনি উপস্থিত হননি কপিল শর্মার শোতে । কারণ কী?

ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক হলেন মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh Dhoni)। কমবেশি সবাই জেনে থাকবেন, তিনি একজন অলরাউন্ডার (All Rounder) খেলোয়াড়। ক্রিকেট ভক্তদের এটা ইচ্ছে থাকে, এমএস ধোনিকে মাঠে খেলতে দেখা। কোটি কোটি ভক্তের হৃদয়ে নিজের জায়গা করে নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি।

সারা বিশ্বে ক্রিকেটার হিসাবে মহেন্দ্র সিং ধোনি নিজের নাম কুড়িয়ে নিয়েছেন। তাঁর ফ্যান ফলোইংও প্রচুর রয়েছে। অন্যদিকে কপিল শর্মা কমেডি শোতে নাম কুড়িয়ে নিয়েছেন কমেডি কিং কপিল শর্মা (Kapil Sharma)। ছোট থেকে বড় কপিল শর্মার শো সবাই বেশ পছন্দ করে থাকে। তিনিও কোটি কোটি মানুষের হৃদয় জায়গা করে নিয়েছেন। তাঁর শোতে ক্রিকেটার থেকে বড় বড় তারকারা সবাই এসে থাকেন।

কিন্তু কপিল শর্মা শোতে বারবার ধোনিকে ডাকা হলেও তিনি সেই শোতে উপস্থিত হননি। কপিলের ভক্তরা এটা জানতে চান, কেন ধোনিকে বারবার আমন্ত্রণ করা হলেও তিনি আমন্ত্রন ফিরিয়ে দিয়েছেন? এমনকি ২০১৬ সালে যখন ধোনীর বায়োপিক এসেছিল, তখন সুশান্ত সিং রাজপুত ছবির প্রচারের জন্য শোতে গিয়েছিলেন। সাথে এমএস ধোনি কেও আমন্ত্রণ করা হয়েছিল।

কিন্তু সেই সময় এমএস ধোনির ব্যস্ত ছিলেন ব্রান্ড এন্ডোরসমেন্টএর জন্য। এই কারণে তিনি সেই সময় শোতে আসতে পারেননি। এছাড়াও কপিল শর্মা তাঁকে আরও কয়েকবার আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু ধোনি ব্যস্ততার কারণে কপিল শর্মা শোতে অংশগ্রহণ করতে পারেননি।

Scroll to Top