অক্ষয় কুমারের ‘ক্যাপসুল গিল’ এর ছবি ফাঁস!

বলিউডের (Bollywood) বড় মাপের অভিনেতা হলেন অক্ষয় কুমার (Aksay Kumar)। তিনি এখনো পর্যন্ত অনেক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন। তিনি তাঁর অভিনয় এবং অ্যাকশন দিয়ে দর্শকদের খুশি করার চেষ্টা করেছেন। তিনি যে কোন চরিত্রই দর্শকদের হৃদয়ে ছাপ রেখে রাখতে সক্ষম হয়েছেন। সেই কারণেই অভিনেতা অক্ষয় কুমারের জনপ্রিয়তা এবং নাম দুটোই হয়েছে আজ।

সম্প্রতি অক্ষয় কুমারের ‘ রক্ষাবন্ধন ‘ ছবিটির ট্রেলার মুক্তি পেয়েছে। ট্রেলারটি দর্শকরা বেশ পছন্দ করেছেন। এর আগে অক্ষয় কুমারের ছবি ‘ বচ্চন পান্ডে, পৃথ্বীরাজ চৌহান ‘ ফ্লপ হয়েছে। তবে ‘ রক্ষাবন্ধনের ‘ ছবির ট্রেলার দেখা আশা করা হচ্ছে, যে ছবিটি দর্শকদের পছন্দ হবে।
তবে সোশ্যাল মিডিয়ায় অক্ষয় কুমারের নতুন লুক ভাইরাল হয়েছে।

ভাইরাল হওয়া ছবিটি ‘ ক্যাপসুল গিল ‘ থেকে হয়েছে। অভিনেতা অক্ষয় কুমারের আসন্ন ছবির মধ্যে আরেকটি হলো ‘ ক্যাপসুল গিল ‘। যদিও ‘ রক্ষাবন্ধন ‘ ছবিটি এখনো মুক্তি পায়নি। তবে অনেক আগে থেকেই ‘ ক্যাপসুল গিল ‘ ছবিটির শুটিং শুরু হয়েছে। শুটিং চলাকালীন সেট থেকে অক্ষয় কুমারের ছবি মুক্তি পেয়েছে।

অক্ষয় ও পরিণীতা

ভাইরাল হওয়া ছবিতে অক্ষয় কুমারকে পাঞ্জাবি লুকে দেখা যাচ্ছে। ‘ ক্যাপসুল গিল ‘ ছবিতে অক্ষয় কুমারের চরিত্রটি হলো পাঞ্জাবের একজন খনি প্রকৌশলী যশবন্ত গিলের। এই ছবিতে অক্ষয় কুমারের সহ্ – অভিনেত্রী হিসেবে কাজ করছেন পরিণীতি চোপড়া। অভিনেতার এই লুকটি ভাইরাল করেছেন তাঁর এক ভক্ত।

Scroll to Top