ফের নতুন চমক ‘লালকুঠি’তে, ‘জিনি’ র সঠিক পরিচয় নিয়ে সরগরম দর্শকমহল

‘লালকুঠি’ ধারাবাহিকটি শুরু হয়েছিল মে মাসে। শুরু থেকেই ভৌতিক ধাঁচে তৈরি হয়েছিল এটির আবহ। বারবার উঠেছে এসেছে এক রহস্যময়ীর নাম, ‘জিনি’! সবার প্রথমে দানা বাঁধে, এই জিনি কি মানুষ, নাকি ভুত?

দর্শক প্রথম থেকেই আঁচ পেয়েছিলেন, লালকুঠি একটি অভিশপ্ত বাড়ি! যেখানে বারো বছর আগে এক পরিবারকে পুড়িয়ে হত্যা করা হয়। আর সেই পরিবারের মেয়েই ছিল জিনি। জিনির প্রেমিক বিক্রমের বাড়ির লোকের ষড়যন্ত্রের শিকার হন জিনির মা বাবা। সকলে ভাবেন, জিনিও ছিলেন মৃতের তালিকায়। আর তাই জিনি ‘ভূত’ হয়ে প্রতিশোধ নিতে এসেছেন বিক্রমের পরিবারের উপর।

ধারাবাহিকটিকে ভূত কেন্দ্রিক বলে, অনেকেই বিশেষ পাত্তা দিচ্ছিলেন না। কমছিল টিআরপি। কিন্তু নির্মাতারা আনেন চমক। জিনিকে মানুষ হিসেবে উপস্থিত করেন। সেই থেকেই আরও জমে উঠেছে গল্প। এই চরিত্রে অভিনয় করেন অভিনেত্রী অনামিকা চক্রবর্তী। কিন্তু সেখানেও রয়েছে ‘টুইস্ট’। তিনি নন, বরং আসল জিনি বিক্রমের স্ত্রী, অনামিকা। তিনিই ছদ্মবেশে এসেছিলেন লালকুঠির রহস্য সমাধানে। বিক্রম মনের অনুভবের সঙ্গে মিল পেয়ে অনামিকাকেই যেই জিনি বলে প্রমাণ করতে গেছেন, তখনই অনামিকা নকল জিনির আগমন ঘটিয়ে বিক্রমের সন্দেহের বীজ নাড়িয়ে দেন। এতে ঘটনা আরও জটিল হয়ে ওঠে।
প্রসঙ্গত বিক্রমের চরিত্রে অভিনয় করছেন রাহুল ব্যানার্জী এবং অনামিকার চরিত্রে আছেন রুকমা রায়।
ধারাবাহিকটি জি বাংলায় ৯.৩০ এর সময় সম্প্রচার করা হয়।

Scroll to Top