ভারতের সবথেকে সেরা ফটো এডিটিং অ্যাপ কোনগুলো?

ভারতে iOS এবং Android উভয় ডিভাইসের জন্য অনেক দুর্দান্ত ফটো এডিটিং অ্যাপ পাওয়া যায়। নিজেকে সুন্দর দেখানোর জন্য ছবি তোলার পর এডিট করা বর্তমানে একটি ফ্যাশনে পরিণত হয়েছে এবং ব্যবহারকারীরা ইন্টারনেটে বিভিন্ন রকম ফটো এডিটিং অ্যাপ সার্চ করে থাকেন। আজ এই প্রতিবেদনে আপনাদেরকে ভারতের শীর্ষে থাকা কয়েকটি ফটো এডিটিং অ্যাপ এর ব্যাপারে জানানো হবে।

Adobe Lightroom – এই অ্যাপ্লিকেশনটি ফটো এডিটিং অ্যাপগুলির মধ্যে অন্যতম সেরা একটি এপ্লিকেশন। এই অ্যাপে রয়েছে বিভিন্ন রকম এফেক্ট। এন্ড্রয়েড মোবাইলেও এই অ্যাপটি ব্যবহার করতে পারবেন আপনি। ফ্রি ভার্সন এবং পেইড ভার্সন দুটি ভার্সনে উপলব্ধ রয়েছে অ্যাপটি।

Snapseed – Snapseed হল একটি সহজে ব্যবহারযোগ্য ফটো এডিটিং অ্যাপ যাতে বিস্তৃত পরিসরে অনেক এডিটিং টুল এবং ফিল্টার রয়েছে৷

প্রিজমা – প্রিজমা একটি অন্যতম সেরা অ্যাপ যা আপনার ফটোগুলিকে অত্যাশ্চর্য শিল্পকর্মে রূপান্তর করতে কৃত্রিম বুদ্ধিমত্তা বা আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স ব্যবহার করে।

PicsArt – PicsArt হল একটি জনপ্রিয় ফটো এডিটিং অ্যাপ যা ফিল্টার, ফ্রেম, স্টিকারসহ আরও অনেক কিছু সহ বিভিন্ন ফিচার ব্যবহার করার সুযোগ দেয়। ভিডিও এডিটিং ও করতে পারবেন এখানে আপনি।

Fotor – Fotor একটি সহজে ব্যবহারযোগ্য ফটো এডিটিং অ্যাপ। এখানে এডিটিং টুল এবং অনেক ফিল্টার পাবেন। পাশাপাশি ব্যাচ এডিটিং এবং কোলাজের মতো আরও সুবিধাও পাবেন।

VSCO – VSCO হল একটি প্রফেশনাল ফটো এডিটিং অ্যাপ যা বিভিন্ন ধরনের উন্নত মানের এডিটিং টুল এবং ফিল্টার দিয়ে গ্রাহকদের বিভিন্ন চাহিদা পূরণ করে।

Canva – ক্যানভা হল একটি গ্রাফিক ডিজাইন অ্যাপ। এটি অসাধারণ ভিজ্যুয়াল তৈরি করতে পারে। এডিটিং করার কাজের ব্যবহার করা যায় এই অ্যাপ।

Pixlr – Pixlr হল একটি অন্যতম ফটো এডিটিং অ্যাপ যা ফিল্টার, Overlay এবং অনেকগুলো ইউনিক এডিটিং টুল এর সহ বিভিন্ন টুল এবং ফিচার এর সুবিধা দেয়।

এইগুলি ভারতের অন্যতম ফটো এডিটিং অ্যাপগুলোর মধ্যে কয়েকটি। এগুলো আপনি ব্যাবহার করে দেখতে পারেন এবং দেখতে পারেন কোনটি আপনার পছন্দ এবং প্রয়োজন এর জন্য সবচেয়ে উপযুক্ত।

Scroll to Top