মাত্র ১২৬ টাকা খরচে বছরভর চলবে মোবাইল, ধামাকাদার প্ল্যান আনল BSNL!

সম্প্রতি ভারত সঞ্চার নিগম লিমিটেড বা BSNL বেশ কয়েকটি ধামাকাদার বার্ষিক প্ল্যান এনেছে। ন্যূনতম রিচার্জের ক্ষেত্রেও বেশ সস্তা BSNL এর বেশ কয়েকটি প্লান। প্রত্যেকটি টেলিকম সংস্থাতে প্রায় প্রত্যেক মাসে রিচার্জ করা লাগে বা তিন মাস অন্তর আমাদের রিচার্জ করতেই হয়। তাই অনেকেই চান দীর্ঘমেয়াদি কোন রিচার্জ প্ল্যান, যা দামের দিক থেকে বেশ সাশ্রয়কর হবে।

ভারতে 5G পরিষেবার শুরু হওয়ার পর থেকে এয়ারটেল জিও ভোডাফোনের মত সংস্থাগুলি তাদের প্ল্যানের মূল্য অত্যাধিক বাড়িয়ে দিয়েছে। অনেকেই তাদের ব্যবহার করা টেলিকম নেটওয়ার্ক ছেড়ে অন্যান্য নেটওয়ার্ক সংস্থাগুলির দিকে আগ্রহী হচ্ছেন। তবে ভারতের সরকারি টেলিকম সংস্থা বিএসএনএল গ্রাহকদের কথা মাথায় রেখে সস্তা বেশ কয়েকটি প্লান এনেছে। কম দামে প্লান হবার কারণে অনেকেই অন্যান্য টেলিকম সংস্থা ছেড়ে BSNL এর প্রতি আগ্রহী হচ্ছেন।

সম্প্রতি বিএসএনএল কোম্পানির তরফ থেকে ১৫১৫ টাকার একটা রিচার্জ প্ল্যান আনা হয়েছে, যেটা রিচার্জ করলে আপনাদের বছরভর চিন্তা চলে যাবে।

এই প্লানটি রিচার্জ করলে আপনাদের প্রতি মাসে খরচ হবে ঘরে ১২৬ টাকা আর এই টাকাতেই সারা মাস আপনাদের মোবাইল চালু থাকবে। অন্যান্য সংস্থাগুলিতে যেখানে প্রতিমাসের রিচার্জের পরিমাণ 150 টাকারও বেশি রয়েছে, সেখানে BSNL এর এই প্ল্যান বেশ সস্তা।

১৫১৫ টাকার এই প্লানের বৈধতা বারো মাস অর্থাৎ আপনারা এক বছর ধরেই এক রিচার্জে মোবাইল ব্যবহার করতে পারবেন। এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা প্রত্যেকদিন পাবেন ২ জিবি করে ডাটা এবং বছরে মোট প্রায় ৭২০ জিবি ইন্টারনেট পাবেন।

এই প্ল্যানটি রিচার্জ করলে আপনারা পেয়ে যাবেন আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। এছাড়াও প্রত্যেক দিন ১০০ টি করে এসএমএস পাঠানোর সুযোগ পাবেন। প্রতিদিন আপনার নির্ধারিত ২ জিবি ডাটা শেষ হয়ে যাবার পর আপনারা প্রতি সেকেন্ডে ৪০কেবি স্পিডে ইন্টারনেট ব্যবহার করতে পারবেন।

Scroll to Top