2023 Recharge Offer: অর্ধেক হয়ে গেল মোবাইল রিচার্জের খরচ, গ্রাহক বাড়ছে BSNL এর!

২০২৩ নতুন সাল শুরু হয়েছে। নতুন বছরের শুরু থেকেই ভারত সঞ্চার নিগম লিমিটেড অর্থাৎ BSNL এর গ্রাহকদের জন্য রয়েছে বিশাল সুখবর।

নতুন বছরে এই কোম্পানির প্ল্যান নিয়ে আগ্রহ বাড়ছে গ্রাহকদের মধ্যে। অন্যান্য কোম্পানিগুলির তুলনায় অর্ধেক দামে গ্রাহকদের মন মত অফার দিচ্ছে বিএসএনএল। এই প্রতিবেদনে আজকে আপনাদের বিস্তারিত জানানো হবে বিএসএনএল এর বিভিন্ন রিচার্জ প্ল্যান অফার সম্পর্কে।

ইন্টারনেট পরিষেবা হোক বা কলিং ফেসিলিটি, বিএসএনএল এর কোন জবাব নেই। নেটওয়ার্ক আপগ্রেড এর কাজও দ্রুত গতিতে এগোচ্ছে বিএসএনএলের। এই কাজ সম্পন্ন হলে সারাদেশের গ্রাহকরা উচ্চ গতির ইন্টারনেটের সুবিধা পাবেন। চলুন জেনে নেওয়া যাক, গ্রাহকদের সুবিধার কথা মাথায় রেখে এই কোম্পানি কোন কোন প্ল্যান চালু করছে।

প্ল্যান মূল্য: ৩৯৭ টাকা
Pack Validity: ১৮০ দিন।
Usage Validity: ৬০ দিন।
কলিং: Unlimited
ইন্টারনেট: প্রতিদিন ২ জিবি
SMS: ১০০টি

প্ল্যান মূল্য: ১১৯৮ টাকা
Pack Validity: ৩৬৫ দিন
Usage Validity: ৩৬৫ দিন
কলিং: ৩০০ মিনিট
ইন্টারনেট: প্রতি মাসে ৩GB
SMS: মাসে ৩০ টি

প্ল্যান মূল্য: ১৪৯৯ টাকা
Pack Validity: ৩৩৬ টাকা
Usage Validity: ৩৩৬ দিন
ইন্টারনেট: ২৪ জিবি
কলিং: Unlimited
SMS: প্রতিদিন ১০০ টি

প্ল্যান মূল্য: ১৯৯৯ টাকা
Pack Validity: ৩৬৫ দিন
Usage Validity: ৩৬৫ দিন
ইন্টারনেট: ৬০০ GB
SMS: ১০০ টি প্রতিদিন।

অন্যান্য অ্যাপের তুলনায় এই রিচার্জ প্ল্যান গুলি আপনারা অর্ধেক দামে পেয়ে যাবেন। বর্তমানে বহু গ্রাহক বিএসএনএলের এই রিচার্জ অফার গুলোর প্রতি আকৃষ্ট হয়ে বিএসএনএল কোম্পানিতে তাদের সিম পোর্ট করছেন।

যে সমস্ত ব্যক্তিদের সারা বছর জুড়ে কলিং এর দরকার হয় শুধুমাত্র, ইন্টারনেট কোন প্রয়োজনে লাগে না – তাদের জন্য বিএসএনএলের তরফ থেকে রয়েছে বেশ কিছু অফার। এই অফারগুলির মাধ্যমে আপনারা সারা বছরে অনেক টাকা সঞ্চয় করতে পারবেন।

Scroll to Top