এবার থেকে গায়ক অরিজিৎ সিংহ কে দেখা যাবে নতুন ভূমিকায়: জিয়াগঞ্জে নিজের স্কুলে পরিচালন সমিতির সভাপতির ভূমিকায় দেখা যাবে তাকে

অরিজিৎ সিং ভারতের বিখ্যাত গায়ক হলেও তিনি মাটির মানুষ হিসেবে পরিচিত। কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয়, যে তিনি তার পুত্র সন্তানকে নিজের বিদ্যালয়ে ভর্তি করতে নিয়ে গেছেন এবং অন্যান্য অভিভাবকদের মতোই তিনি গেটের বাইরে অপেক্ষা করছিলেন। সঙ্গে না ছিল কোন সিকিউরিটি গার্ড না ছিল দামি গাড়ি।

জিয়াগঞ্জের স্কুল রাজা বিজয় সিংহ বিদ্যামন্দির। যে স্কুলে কেটেছিল তার ছাত্র জীবন। এবার সেই বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতির ভূমিকায় দেখা যাবে তাকে। এতে বিদ্যালয়ের প্রধান শিক্ষক এবং জিয়াগঞ্জ বাসীরা খুবই খুশি তাদের ঘরের ছেলে কে অন্য ভূমিকায় পেয়ে।

জিয়াগঞ্জে নিজের স্কুলে পরিচালন সমিতির সভাপতির ভূমিকায় অরিজিৎ

বিদ্যালয়ের প্রধান শিক্ষক দীপঙ্কর ভট্টাচার্য-র কথায় আমরা ভীষণ খুশি অরিজিৎ- কে এই ভূমিকায় পেয়ে। বিদ্যালয়ের উন্নয়নের ব্যাপারে শীঘ্রই অরিজিৎ-র সঙ্গে কথা হবে। তিনি এপ্রিল মাসের 13 তারিখ থেকে বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতির দায়িত্ব নিয়েছেন । এবার জিয়াগঞ্জ বাসীরা দেখার অপেক্ষায় যে তাদের প্রিয় বিখ্যাত শিল্পী অরিজিৎ সিং কিভাবে নতুন দায়িত্ব পালন করে।

Scroll to Top