টাটা মোটরস এর সব গাড়ীর দাম বেড়ে গেলো শনিবার থেকে।

টাটা মোটরস কোম্পানির (Tata Motors Company) গাড়ির দাম বেড়েই চলেছে। আসলে টাটা মোটরসের বিভিন্ন মডেল এবং ভারিয়েন্টএর জন্য দাম বাড়ানো হয়েছে। টাটা মোটরসের জনপ্রিয় মডেলগুলো হলো নিক্সন (Nixon), পাঞ্চ (Punch), সাফারি (Safari), হ্যারিয়ার, টিয়াগো (Tiyago), অল্ট্রোজ এবং ট্রিগার।

এই সমস্ত মডেলগুলির দাম বেড়ে গেল। টাটা মোটরসের তরফ থেকে বলা হয়েছে, যানবাহনের ইনপুট সরঞ্জামের দাম বেশ বেড়েই চলেছে। তাই এই মুহূর্তে গাড়ির দাম না বাড়ালে বিক্রেতারা লাভের মুখ দেখতে পাবে না। সেই কারণেই তিন মাসের মধ্যে গাড়ির দাম দ্বিতীয়বার বেড়ে গেল। এই বছরের এপ্রিল মাসে প্যাসেঞ্জারস ভ্যাকেলের দাম বেড়েছিল ১.১ শতাংশ।

তবে দাম বাড়লেও কাস্টমার কিন্তু কমেনি। গত মাসে গাড়ি বিক্রি হয়েছে ৪৫ হাজার মত। এমনকি দেশের সেরা ১০ গাড়ির বিক্রি মধ্যে টাটা চলে এসেছে। এখন তৃতীয় স্থানে রয়েছে টাটা মোটরস। সেই জায়গায় দাঁড়িয়ে গত বছর জুন মাসে টাটা গাড়ি বিক্রি করেছিল ২৪,১১০ ইউনিট। তাহলে বলা যায় এবছর বিক্রি বেড়েছে।

সেলস গ্রোথ এখন ৮৭.৪৬ শতাংশ। গত মাসে নিক্সন কমপ্যাক্ট SUV বিক্রি হয়েছে ১৪,৯২৫ টি, SUV টাটা পাঞ্চ বিক্রি হয়েছে ১০,৪১৪ টি ইউনিট। অল্ট্রোড এবং টিয়াগো বিক্রি হয়েছে ৫,৩৬৩ এবং ৫৩১০ ইউনিট। হ্যারিয়ার , সাফারি এবং টিগার সাব কমপ্যাক্ট বিক্রি হয়েছে ৩,০১৫ , ১,৮৬৯ এবং ৪,৯৩১ ইউনিট।

Scroll to Top