সাত বছরের দাম্পত্য জীবনের কি অবসান হতে চলেছে শাহিদ কাপুরের?

বলিউডের (Bollywood) জনপ্রিয় অভিনেতা হলেন শাহিদ কাপুর (Shahid Kapoor)। তিনি এখন নতুন সিনেমা শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। তবে শাহিদ কাপুরের ক্যারিয়ার জীবনের পাশাপাশি ব্যক্তিগত জীবন নিয়েও আলোচনা হয়ে থাকে। তাঁর সাথে মীরা রাজপুতের (Mira Rajput) সম্পর্ক আলোচনার বিষয়বস্তু হয়ে থাকে। শাহিদ কাপুরের সাথে মীরা রাজপুতের জুটিকে বলিউডের সেরা জুটি বলা হয়ে থাকে।

তাঁদের দুজনের বিয়ে হয়েছে ৭ বছর হল। তবে এবার একটি মর্মান্তিক খবর সবার সামনে এসেছে। জেনে নিন কি সেই খবর? শাহিদ কাপুরের সাথে মীরা রাজপুতের আলাপ হয়েছিল ২০১৬ সালে। এর পর তাঁরা একে অপরের সাথে মিশতে থাকে। দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক হয়। শাহিদ কাপুরের সঙ্গে মীরার ঘনিষ্ঠতা বেড়ে যাওয়ার জন্য তাঁরা সিদ্ধান্ত নেয় দুজনেই শীঘ্রই বিয়ে করবে।

শাহিদ কাপুর একটি সাক্ষাৎকারে বলেছেন, ” যখন আমাদের দেখা হয়েছিল। তখন আমার ছবি উড়তা পাঞ্জাবের মুক্তি পাওয়ার কথা ছিল। আমি মীরাকে জিজ্ঞাসা করেছিলেন, তিনি ছবিটি দেখতে যাবেন কিনা? তিনি সেই সময় হ্যাঁ বলেছিলেন।”

শাহিদ কাপুর আরো বলেন “তবে বিয়ের পর মীরা আমাকে বলেছিল, আমি তোমার সঙ্গে থাকতে চাই না। বিয়ের সাত বছর অতিক্রান্ত হয়ে যাবার পরও তিনি একই কথা পুনরাবৃত্তি করেছেন। ” তবে আপনাদের এটি জানিয়ে রাখি, এটি আসলে শাহিদ কাপুরের ছবির সংলাপ।

Scroll to Top