রূপালী লুকে হাজির বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা, দেখুন ছবিগুলি।

বলিউডের দাবাং কুইন বলা হয়ে থাকে সোনাক্ষী সিনহাকে (Sonakhi Sinha)। তিনি এখনো পর্যন্ত বলিউডে শক্তিশালী চরিত্রে অভিনয় করেছেন। তিনি সোশ্যাল মিডিয়ায় (Social Media) খুবই সক্রিয় থাকেন। তিনি তাঁর ব্যক্তিগত এবং পেশাদার জীবনের আপডেটগুলো প্রায়ই ভক্তদের সঙ্গে শেয়ার করে থাকেন।

সম্প্রতি তিনি নতুন লুকের ছবি শেয়ার করেছেন। যেটা তাঁর ভক্তরা খুবই পছন্দ করেছে। তিনি একদম ভিন্ন চেহারা নিয়ে সবার সামনে এসেছেন। তাঁর ভক্তরা তাঁর এরম রূপ দেখে হতবাক হয়েছেন। ছবিগুলি ইতিমধ্যে ভাইরাল হয়েছে। ছবিতে তাঁকে সম্পূর্ণ রূপালী লুকে দেখা যাচ্ছে। তিনি রূপালী রঙের একটি গ্রাউন পড়েছেন। তাঁর চুলগুলো খোলা রয়েছে। তিনি হালকা মেকআপ করেছেন।

সোনাক্ষী সিনহা

সোনাক্ষী সিনাহার এরম লুক তাঁর কিছু ভক্ত যেমন পছন্দ করেছন, তেমন আবার কিছু ভক্ত অপছন্দ করেছেন। তাঁর চেহারা মোটেও ভালো লাগেনি তার কিছু ভক্তদের। তবে তার এই নতুন লুকে তিনি চুলে রূপালী রং লাগিয়েছেন। তাঁর ছবিগুলিতে বিভিন্ন মন্তব্য এসেছে। কেউ কেউ তাঁর ছবি নিয়ে ট্রোল করতেও ছাড়েননি।

যাইহোক তিনি তাঁর এরকম লুকের জন্য এখন খবরের শিরোনামে রয়েছেন। কয়েকদিন আগে তিনি অভিনেতা জহির ইকবালের সঙ্গে সম্পর্কে থাকার জন্য খবরে তাঁকে বেশ দেখা যেত। সোনাক্ষী তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে হীরের আংটি ফ্লান্ট করার ছবি শেয়ার করার দরুণ তাঁদের সম্পর্ক নিয়ে খবরে বেশ জোরালো আলোচনা হয়েছিল। তবে তাঁরা মিডিয়ার সামনে এই বিষয় নিয়ে মুখ খোলেননি।

Scroll to Top