কর্নাটকের Sini Shetty জিতে নিলেন ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২ খেতাব

সম্প্রতি মিস ইন্ডিয়ার (Miss India) গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হলো। ভিএলসিসি ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২ খেতাব জিতে নিয়েছেন কর্ণাটকের সিনি শেট্টি (Sini Shetty)। অনুষ্ঠানটি আয়োজন করা হয়েছিল জিও ওয়ার্ল্ড কনভেনশন সেন্টারে। ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ এ ফার্স্ট রানার আপ হয়েছেন রাজস্থানের রুবাল শেখাওয়াত।

ফেমিনা মিস ইন্ডিয়া ২০২২ এ দ্বিতীয় রানার আপ হয়েছেন উত্তরপ্রদেশের শিনাতা চৌহান। জুরি প্যানেলে অংশগ্রহণ করেছিলেন অভিনেত্রী নেহা ধুপিয়া (Neha Dhupiya), ডিনো মোরিয়া (Dino Moriya) এবং মালাইকা আরোরা(Malaika Arora)। পোশাক ডিজাইন করেছিলেন রোহিত গান্ধী এবং রাহুল খান্না। কোরিওগ্রাফার ছিলেন শিয়ামক দাভার।

ফেমিনা মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২

প্রতিযোগিতাদের হাইব্রিড বিন্যাসে ভার্চুয়াল অডিশনের মাধ্যমে নির্বাচন করা হয়েছিল। দেশের প্রতিটি কোণ থেকে প্রতিভা খুঁজে বের করে প্রতিযোগীদের বাছাই করা হয়েছিল। যারা ফাইনালিস্ট হিসেবে উঠেছিলেন, তারা প্রতিযোগিতায় অংশ নেওয়ার জন্য মুম্বাইয়ে এসেছিলেন। তাঁরা প্রত্যেকেই মিস ইন্ডিয়া ওয়ার্ল্ড ২০২২এ কঠোর প্রতিদ্বন্দ্বিতার মধ্যে অংশগ্রহণ করেছিলেন।

সেরা শিল্পীদের দ্বারা গ্রুমিং সেশন হয়েছিল প্রতিযোগীদের। প্রাক্তন ফেমিনা মিস ইন্ডিয়া ইউনিভার্স মিসেস ধুপিয়া বলেছেন, ‘ এই প্রতিযোগিতার মধ্যে দিয়ে আমার অমূল্য অভিজ্ঞতা ফিরিয়ে আনে। এটি তরুণ গ্ল্যামারাস মেয়েদের সাথে আমার যাত্রা পুনরুদ্ধার করার মত। মহামারীর জন্য ডিজিটাল প্রক্রিয়া হওয়ার জন্য আরো চ্যালেঞ্জিং ছিল মেয়েদের জন্য। ‘

Scroll to Top