মুকেশ আম্বানির বাড়ির চেয়ে কম কিছু নয় বলিউড অভিনেতা আমির খানের বাড়ি। দেখে নিন আমির খানের বাড়ির অন্দরমহল।

বলিউড (Bollywood) অভিনেতা আমির খান (Amir Khan) একজন বড় মাপের শিল্পী হিন্দি সিনেমা জগতে। তিনি অনেক সুপারহিট ছবি উপহার দিয়েছেন এবং নিজের আলাদা পরিচিতি তৈরি করে নিয়েছেন। বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁকে মিস্টার পারফেকশনিস্ট নামে চেনে সবাই। তিনি তাঁর প্রতিটি ছবিতে ভালো অভিনয় দিয়ে চলচ্চিত্রগুলোকে হিট করেছেন।

দর্শকরা তাঁর সিনেমা দেখতে বেশ পছন্দ করেন। বছরে তিনি একটি ছবিতে অভিনয় করলেও, দর্শকরা তাঁকে অনেক ভালোবাসা দিয়ে থাকেন। তিনি তাঁর কাজ নিয়ে এখনো বেশ সক্রিয়। তবে তিনি লাইম লাইট থেকে দূরে থাকতে বেশি পছন্দ করে। তিনি সহজ সরল জীবন যাপন করতে বেশ পছন্দ করেন। তবে আমির খানের ভক্তরা তাঁর লাইফস্টাইল সম্পর্কে জানতে বেশ আগ্রহী হয়ে থাকেন।

অভিনেতা তাঁর ছবির শুটিং নিয়ে এখন ব্যস্ত রয়েছে। তিনি ইন্টারনেটেও খুব কম সক্রিয় থাকেন। তবে তাঁর মেয়ে ইরা খান সোশ্যাল মিডিয়াতে দেশ সক্রিয় থাকেন। ইরা তাঁর বাড়ির সুন্দর ছবি শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। যেখানে অভিনেতার বাড়ির কিছু ছবি সামনে এসেছে। অভিনেতার বাড়ি মুম্বাইয়ের পালি হিলের কাছে। যেটি মেহবুব স্টুডিওর খুব কাছে অবস্থিত।

আমির খানের মুম্বাইয়ের বাড়িটি আধুনিক ইউরোপীয় সংস্কৃতি এবং ভারতীয় স্থাপত্যের মিশ্রণে ডিজাইন করা রয়েছে। যেটি দেখতে খুবই সুন্দর এবং আকর্ষণীয় লাগে। বাড়ির বসার জায়গায় আলো এবং গাড়ো রঙের কম্বিনেশন রাখা হয়েছে। ঘরের ভেতরে রং ব্যবহার করা হয়েছে জলপাই সবুজ রঙের। পুরো বাড়িটি সুন্দরভাবে ডিজাইন করা হয়েছে। বাড়ির ভেতরটি পুরো রাজা-মহারাজারের বাড়ির মত। আমির খানের (Amir Khan) এই বিলাসবহুল বাংলাটির ভেতরে খুব সুন্দর পর্দা লাগানো রয়েছে। কাঠের মেঝে রয়েছে তাঁর বাড়িতে। আমির খানের বিলাস বহুল বাড়িতে ঐতিহ্যগত পাশাপাশি আধুনিকতার সমসাময়িক ছোঁয়া দিয়েছে।

ড্রয়িং রুম
Scroll to Top